Tech

অলিম্পাস নতুন এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড প্রসেসর চালু করেছে

Olympus EU-ME3 চালু করেছে, যা একটি নতুন এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড প্রসেসর, যেটি এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড পদ্ধতি পরিচালনা করার সময় উচ্চ-মানের পরিষ্কার চিত্রের মাধ্যমে স্বাস্থ্যসেবা পেশাদারদের প্রয়োজনীয়তা পূরণ করবে। 

EU-ME3 এই অর্থবছরের মধ্যে ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, এশিয়ার কিছু অংশ এবং ওশেনিয়ায় চালু হবে।

অলিম্পাস, এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড (EUS) প্রযুক্তির বিশেষজ্ঞ, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল এবং শ্বাসযন্ত্রের রোগ ব্যবস্থাপনায় যত্নের পথ বাড়ানোর জন্য তার দক্ষতা ব্যবহার করার লক্ষ্য রেখে কাজ করে যাচ্ছে। প্রযুক্তিটি এন্ডোস্কোপিক আল্ট্রাসনোগ্রাফি, অগ্ন্যাশয়, পিত্ত নালী বা শরীরের গভীরে অবস্থিত এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল এন্ডোস্কোপের মাধ্যমে যা দৃশ্যমান নয় এমন ক্ষত নির্ণয়ের শনাক্ত  করার জন্য ইমেজিংয়ের ব্যবহৃত হয়। এটি প্যানক্রিয়াটাইটিস, অগ্ন্যাশয়ের ক্যান্সারের বিশদ পরীক্ষা, পাকস্থলী এবং খাদ্যনালীতে ক্যান্সার আক্রমণের জায়গা নির্ণয়ের করতে সাহায্য করে। 

এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড প্রাথমিক, ন্যূনতম আক্রমণাত্মক রোগ নির্ণয় এবং ফুসফুসের ক্যান্সারের স্টেজিংয়ের জন্য এন্ডোব্রঙ্কিয়াল আল্ট্রাসাউন্ড-গাইডেড ট্রান্সব্রঙ্কিয়াল নিডেল অ্যাসপিরেশন (EBUS-TBNA) এর ভিজ্যুয়ালাইজেশন সহজতর করার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

অলিম্পাসের এন্ডোস্কোপিক সলিউশন বিভাগের প্রধান হিরোনোবু কাওয়ানো বলেছেন: “এটা বলা হয় যে অগ্ন্যাশয়ের ক্যান্সার তার প্রাথমিক পর্যায়ে সনাক্ত করা কঠিন, এবং ফুসফুসের ক্যান্সারে সমস্ত ক্যান্সারের মধ্যে মৃত্যুর হার সবচেয়ে বেশি। ইইউ-এর উদ্বোধনের সাথে সাথে। ME3, অলিম্পাসের লক্ষ্য এই রোগগুলিসহ যত্নের মান উন্নত করা এবং রোগীদের জীবনযাত্রার মান আরও উন্নত করা।”

– এন্ডোসনোগ্রাফির মাত্রা অগ্রসর করা

স্বাস্থ্যসেবা পেশাদারদের চাহিদা এবং এর মূলে রোগীর ফলাফলের সাথে, EU-ME3 বিভিন্ন পদ্ধতির উন্নতির জন্য তৈরি করা হয়েছে।

EU-ME3 অসামান্য ছবির গুণমান এবং কার্যকারিতা প্রদান করে। পূর্ববর্তী প্রজন্মের মডেল (EU-ME2) এর তুলনায় চিত্রের গুণমান যথেষ্ট উন্নত হয়েছে, উন্নত ভিজ্যুয়ালাইজেশন প্রদান করে, তাই আরও নির্ভরযোগ্য নির্ণয় এবং চিকিত্সাকে সমর্থন করে।

শিয়ার ওয়েভ কোয়ান্টিফিকেশন, EU-ME3 এর জন্য একটি নতুন বৈশিষ্ট্য, টিউমার এবং স্ফীত ক্ষতগুলির কঠোরতা সম্পর্কে পরিমাণগত তথ্য প্রদান করে সঠিক নির্ণয়ে অবদান রাখে, যা এন্ডোস্কোপিক আল্ট্রাসনোগ্রাফির সময় প্যানক্রিয়াটাইটিস এবং অগ্ন্যাশয়ের ক্যান্সারের ম্যালিগন্যান্সি ডিগ্রী নির্ণয় করার সময় একটি গুরুত্বপূর্ণ কারণ। .

এন্ডোস্কোপিক আল্ট্রাসাউন্ড পদ্ধতি সাধারণত পদ্ধতির ধরন বা ক্লিনিকাল এলাকার উপর নির্ভরশীল বিভিন্ন পর্যবেক্ষণ মোড ব্যবহার করে। পরবর্তীকালে, মৌলিক পর্যবেক্ষণ মোড ছাড়াও, EU-ME3 স্বতন্ত্র ক্লিনিকাল প্রয়োজনের জন্য একাধিক সফ্টওয়্যার বিকল্প অফার করে, যার লক্ষ্য ফাংশন নির্বাচনের ক্ষেত্রে নমনীয় থাকা এবং বিশেষত্বের উপর নির্ভর করে EU-ME3 তৈরি করা।

স্মার্ট এবং কাস্টমাইজযোগ্য ব্যবহারকারী সেটিংস একাধিক বিশেষত্ব এবং ব্যক্তিগত প্রয়োজনীয়তার জন্য প্রয়োজনীয়তা পূরণ করা সহজ করে তোলে। ব্যাকলিট কীবোর্ডে একটি সাধারণ, সহজে ব্যবহারযোগ্য বড় টাচ প্যানেল এবং ট্র্যাকপ্যাড রয়েছে, যা আরও ভালো অপারেবিলিটি এবং সহজে পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button